সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টাঙ্গাইলে আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রতিদিন প্রতিবেদক : এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এগিয়ে যাচ্ছে মিডিয়া। বাংলাদেশে ইলেকট্রনিক ও প্রিন্ট এবং অনলাইন মিডিয়া অসংখ্যা। তাদের মধ্যে আমাদের সময় সকলের হৃদয়ে জায়গা করে নিয়েছে। বস্তু নিষ্ট সংবাদ প্রকাশের ধারা অব্যাহত রাখবে বলে মনে করেন অতিথিরা। বুধবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে দেশের বহুল প্রচারিত দৈনিক আমাদের সময় পত্রিকার ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-২ (ভুঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য ছোট মনির। তিনি বলেন, একটা দেশের নির্বাচিত রাষ্ট্রপ্রধান বাংলাদেশ সফরে এসেছেন। অথচ তার প্রতিবাদে হেফাজতে ইসলাম যে আন্দোলন করেছে তা দেশবিরোধী ষড়যন্ত্রের অংশ। আন্দোলন করে তারা কি পেয়েছে? প্রতিবেশি রাষ্ট্রের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঠিকই সফর শেষ করে চলে গেছেন। তিনি এর আগেও এদেশ সফর করেছেন। অথচ তখন কোন আন্দোলন হয়নি। রাষ্ট্রের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করতে সবাইকে সচেতন থাকতে হবে।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তব্য রাখেন মাছ রাঙ্গা টিভির জেলা প্রতিনিধি ইকরামুল হক তুহিন,এনটিভির স্টাফ রিপোটার মহব্বত হোসেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840